Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / আহত ৪ : দেশিয় অস্ত্র উদ্ধার : নলছিটিতে পুলিশের ওপর হামলায়
www.janotarkantho24.com

আহত ৪ : দেশিয় অস্ত্র উদ্ধার : নলছিটিতে পুলিশের ওপর হামলায়

স্থানীয় প্রতিনিধি : একটি অভিযোগের তদন্ত করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ঝালকাঠির নলছিটি থানার দুই পুলিশসহ চারজন। ঘটনা স্থল থেকে রামদা ও টেটাসহ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়। আজ শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার জোয়ার আওড়াবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, জোয়ার আওড়াবুনিয়া গ্রামের আল আমিনের একটি ঘেরে সকালে সেচ পাম্প মেশিন লাগিয়ে মাছ ধরছিল মোতালেব কেরানী, মানির, সাইফুল ও রনিসহ স্থানীয় প্রতিপক্ষরা।

www.janotarkantho24.com

এ ঘটনায় আল আমিন নলছিটি থানায় একটি অভিযোগ দেয়। অভিযোগ পেয়ে থানার ওসি মো. শাখাওয়াত হোসেনের নির্দেশে সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আশ্রাফ ও কনস্টেবল আবদুল হাই ঘটনাস্থলে যান। পুলিশ দুই পক্ষকে ডেকে জিজ্ঞাসাবাদ করার সময় মোতালেব কেরানীর নেতৃত্বে ১৫/২০ জন যুবক অভিযোগকারী আল আমিনের ওপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। পুলিশের উপস্থিতিতে হামলাকারীরা আল আমিন, তাঁর সঙ্গে থাকা দেলোয়ারকে পিটিয়ে আহত করে। এতে বাধা দিলে সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আশ্রাফ ও কনস্টেবল আবদুল হাইকেও মারধর করে তারা। খবর পেয়ে নলছিটি থানা থেকে পুলিশের একটি দল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে রামদা ও টেটাসহ বেশকিছু দেশিয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।
সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আশ্রাফ বলেন, উভয় পক্ষকে ডেকে কথা বলা শুরু করলেই হামলার ঘটনা ঘটে। আমাদের ওপরও হামলা হয়েছে।
নলছিটি থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, এটা দুই পক্ষের পারিবারিক সমস্যা। আমি নিজেই ঘটনাস্থলে গিয়েছি। দুই পক্ষের হাতাহাতি হয়েছে, পুলিশ এটা থামিয়ে দিয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে স্বামীর নির্যাতনে লামিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে …