Latest News
শনিবার, ২ জুলাই ২০২২ ।। ১৮ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ

কাঁঠালিয়ায় ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার বলতলা গ্রামের ব্যবসায়ী নুরুল ইসলাম বেপারীকে (৫০) পিটিয়ে হত্যাচেষ্টা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ৯টার দিকে ওই ব্যবসায়ী বাড়ির সামনেই হামলার শিকার হন। গুরুতর আহত অবস্থায় তাকে পাশের পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত ব্যবসায়ীর স্ত্রী মাহমুদা আক্তার মিতা জানান, সোমবার রাত ৯টার দিকে স্থানীয় বিনাপানি বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল তাঁর স্বামী নুরুল ইসলাম। মোটরসাইকেল থামিয়ে বাড়ির সামনের গেট খোলার সময় পিছন থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে দুর্বৃত্তরা। তিনি মাটিতে লুটিয়ে পড়ে গেলে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর জখম করা হয় তাকে। তাঁর চিৎকারে ঘরের লোকজন বাহিরে বের হলে, মেটরসাইকেলে উঠে দ্রæত চলে যায় দুর্বৃত্তরা।
আহত ব্যবসায়ী নুরুল ইসলাম বেপারী বলেন, জমি নিয়ে স্থানীয় একটি প্রভাবশালী মহলের সঙ্গে আমার বিরোধ চলছে। এ মহলটি আমাকে হত্যার জন্য এ হামলা চালাতে পারে।
কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী বলেন, থানা থেকে ৭ কিলোমিটার দূরত্বে কাঁঠালিয়া ভান্ডারিয়ার সীমানায় এ ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

পদ্মা সেতুর উদ্বোধনে ঝালকাঠিতে বর্ণাঢ্য উৎসব

স্টাফ রিপোর্টার : স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে ঝালকাঠিতে দিনব্যাপী উৎসব চলছে। শনিবার সকাল …