Latest News
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ ।। ১লা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়া প্রেস ক্লাবের তালা ভেঙে ল্যাপটপ-ক্যামেরাসহ ৫ লাখ টাকার মালামাল লুট

কাঁঠালিয়া প্রেস ক্লাবের তালা ভেঙে ল্যাপটপ-ক্যামেরাসহ ৫ লাখ টাকার মালামাল লুট

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার প্রেস ক্লাবের তালা ভেঙে সংবাদকর্মীদের ল্যাপটপ-ক্যামেরাসহ প্রায় পাঁচলাখ টাকার মালামাল লুটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশে স্থানীয় বাদল হাওলাদারের নেতৃত্বে একদল যুবক এ ন্যাক্কারজনক ঘটনা ঘটায়।
পুলিশ ও সংবাদকর্মীরা জানায়, কাঁঠালিয়া প্রেস ক্লাবে বৃহস্পতিবার বিকেলে কাজ শেষে তালাবদ্ধ করে চলে যান সদস্যরা। সন্ধ্যার দিকে স্থানীয় বাদল হাওলাদারের নেতৃত্বে একদল যুবক তালা ভেঙে সংবাদকর্মীদের ল্যাপটপ, ক্যামেরা, আলমারি ভেঙে নগদ টাকা ও গুরুত্বপূর্ণ মালামাল লুটে নেয়। লুটপাটের ঘটনায় রাতেই কাঁঠালিয়া থানায় ১১ জনের নামে একটি মামলা দায়ের করেন প্রেস ক্লাবের সভাপতি সিকদার মো. কাজল। এ ঘটনার বিচার দাবি করেছেন স্থানীয় সংবাদকর্মীরা। মামলার আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ঝালকাঠি প্রেস ক্লাব ও টেলিভিশন সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।
কাঁঠালিয়া প্রেস ক্লাবের সভাপতি সিকদার মো. কাজল অভিযোগ করেন, কিছু সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদকসেবী আমাদের কাঁঠালিয়া প্রেস ক্লাবে ঢুকে আসবাবপত্র ভাংচুর ও মালামাল লুটে নেয়। এ ব্যাপারে আমরা মামলা করেছি। আসামীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।
কাঁঠালিয়া থানার ওসি এনামুক হক বলেন, প্রেস ক্লাবে চুরির ঘটনা ঘটনায় একটি মামলা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।