Latest News
মঙ্গলবার, ১৭ মে ২০২২ ।। ৩রা জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের

ঘুষিতে প্রাণ গেল বৃদ্ধের

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে পুকুরে মাছ ধরায় বাঁধা দিলে চাচাতো ভাইয়ের ঘুষিতে খোকন চন্দ্র শীল (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। শনিবার রাত ৯ টার দিকে উপজেলার মালুহার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত চাচাতো ভাই সঞ্জয় চন্দ্র শীলের স্ত্রী লিপি চন্দ্র শীলকে আটক করেছে পুলিশ।
নিহতের পরিবার জানায়, খোকন চন্দ্র শীলের সঙ্গে পুকুর নিয়ে বিরোধ চলছিল চাচাতো ভাই সঞ্জয় চন্দ্র শীলের। শনিবার রাতে পুকুরের মাছ জোর করে ধরে নিয়ে যাচ্ছিল প্রতিপক্ষরা। এতে বাঁধা দিলে চাচাচো ভাই সঞ্জয় চন্দ্র শীল ও তাঁর স্ত্রী লিপি চন্দ্র শীল লোকজন নিয়ে খোকন চন্দ্র শীল ও তাঁর ছেলে সঞ্জিব চন্দ্র শীলকে মারধর করে। এতে বাবা ছেলে দুজনই গুরুতর আহত হয়। পরিবারের লোকজন তাদের উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক খোকন চন্দ্র শীলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের ছেলে সঞ্জিব চন্দ্র শীল বলেন, আমাকে ও বাবাকে কিল ও ঘুষি দিয়ে আঘাত করেছে সঞ্জয় ও তাঁর স্ত্রী। বাবার মাথায় ঘুষির আঘাত লাগলে তাঁর মৃত্যু হয়।
নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান বলেন, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি মামলার প্রস্তুতি নিয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। ইতোমধ্যে এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির ভৈরবপাশায় হতদরিদ্রদের ঈদের চাল কালোবাজারে বিক্রি, উদ্ধার করলো এলাকাবাসী

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে ঈদ উপলক্ষে সরকারের দেয়া ভিএফএর ৯ বস্তা চাল কালোবাজারে বিক্রি …