Latest News
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ ।। ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে অনুসন্ধানী সাংবাদিকতার বর্তমান বাস্তবতা ও করনীয় বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে অনুসন্ধানী সাংবাদিকতার বর্তমান বাস্তবতা ও করনীয় বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
রাষ্ট্র ও সমাজে সুশাসন প্রতিষ্ঠায়, শুদ্ধাচার চর্চার বিকল্প নেই, এ প্রতিপাদ্য নিয়ে ঝালকাঠিতে অনুসন্ধানী সাংবাদিকতার বর্তমান বাস্তবতা ও করনীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২টায় ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সুশাসনের জন্য নাগরিক (সুজন) ঝালকাঠি জেলা শাখা এ সভার আয়োজন করে।
মতবিনিময় সভায় জেলার ১৫ জন সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার ৪০ জন অংশ নেন। সভায় অনুসন্ধানী সাংবাদিকতার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।
মতবিনিময় সভায় অতিথি ছিলেন ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, সুজন’র ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার, পৌর শাখার সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল, দি হাঙ্গার প্রজেক্টটের বরিশাল বিভাগীয় সমন্বয়কারী মেহের আফরোজ মিতা ও সুজন’র ঝালকাঠি সদর উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সুজন’র জেলা শাখার সভাপতি ইলিয়াস সিকদার ফরহাদ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন এনটিভির স্টাফ রিপোর্টার কে এম সবুজ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়াড পেলেন সাংবাদিক আক্কাস সিকদার

স্টাফ রিপোর্টার : সাংবাদিকতায় ও সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য যুগান্তর ও চ্যানেল টুয়েন্টিয়োর ঝালকাঠি …