Latest News
শনিবার, ২২ জুন ২০২৪ ।। ৮ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, প্রসুতি রোগীসহ আহত ৭

ঝালকাঠিতে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, প্রসুতি রোগীসহ আহত ৭

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রোগী প্রসুতি নারীসহ ৭ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত দুটার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির আকলিমা মোয়াজ্জেম ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, পিরোজপুরের মঠবাড়িয়া থেকে এক প্রসুতি নারীকে নিয়ে স্বজনরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। পথে বেসরকারি অ্যাম্বুলেন্স (চট্র মেট্রো-চ ১১-১৪৫৭) আকলিমা মোয়াজ্জেম ডিগ্রি কলেজের সামনে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা রোগীসহ ৭ জন আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন প্রসুতি নারী রোজিনা আক্তার (২৩), তাঁর স্বামী নিজাম মৃধা (২৮), মাসুদ মৃধা (২১), জামাল হোসেন (৩৫), রাসেল বেপারী (২৬), আছমা বেগম (২৬) ও হালিমা বেগম (৩৫)। আহতরা সকলে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মাছুয়া গ্রামের বাসিন্দা।
ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার জানান, দুর্ঘটনায় কারো মৃত্যু হয়নি। তবে গুরুতর অবস্থায় সবাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …