Latest News
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ ।। ১৫ই আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দ্রের ফ্রি মেডিকেল ক্যাম্প

ঝালকাঠিতে আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দ্রের ফ্রি মেডিকেল ক্যাম্প

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠি আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দ্র মঙ্গলবার সকালে এ ক্যাম্পের আয়োজন করে।
সকাল ১০টায় থেকে বিকাল ৫টা পর্যন্ত ঝালকাঠি পৌর এলাকার আশা সমন্বিত স্বাস্থ্যকেন্দ্র ভবনে অসহায় ও দরিদ্র ৪ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা, বিভিন্ন পরীক্ষা এবং ঔষধ বিতরণ করা হয়।
ক্যাম্পের উদ্বোধন করেন ঝালকাঠি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিল হাফিজ আল মাহমুদ। সভাপতিত্ব করেন ঝালকাঠি আশা ডি.এম মো. শেখ ফিরোজ আহ্মদ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক মো. জাহাঙ্গীর ফরাজী, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. উজ্জ্বল রহমানসহ আরো অনেকে।
উদ্বোধনী অনুষ্ঠানে ঝালকাঠি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন বলেন, সমাজে এ ধরণের যত প্রতিষ্ঠান আছে তারা সবাই যদি মানুষের সেবায় এগিয়ে আসে তাহলে স্বাস্থ্যসেবা সবার দোরগোড়ায় পৌঁছানো সম্ভব।
শেখ ফিরোজ আহ্মদ বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে আমি সিদ্ধান্ত নিয়েছি সুখে দুঃখে সাধারণ মানুষের পাশে থেকে চিকিৎসাসেবা প্রদান করে যাবো।

জনতার কণ্ঠ 24 সংবাদ

পুলিশ সুপার হলেন মাহমুদ হাসান

স্টাফ রিপোর্টার : পুলিশ সুপার হলেন গুণী, দক্ষ ও মেধাবী অফিসার এম এম মাহমুদ হাসান। …