Latest News
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ।। ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে কিশোর জেলেকে মারধর করে নদীতে নিক্ষেপ

ঝালকাঠিতে কিশোর জেলেকে মারধর করে নদীতে নিক্ষেপ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির বিষখালী নদীতে মাছ ধরা নিয়ে বিরোধের জেরে রাকিব কাজী নামে এক কিশোর জেলের মাথায় বৈঠা দিয়ে আঘাত করে হত্যার উদ্দেশ্যে নদীতে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দিয়াকুল গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত রাকিব কাজীকে উদ্দার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। আহত রাকিব কাজী দিয়াকুল গ্রামের বেল্লাল কাজীর ছেলে।
আহতর স্বজন ও স্থানীয়রা জানায়, বিষখালী নদীতে জাল ফেলে মাছ ধরা নিয়ে রাকিব কাজীর সঙ্গে বিরোধ সৃষ্টি হয় পার্শ^বর্তী দেউরী গ্রামের কাইয়ুম হাওলাদারের। এর জের ধরে কাইয়ুম হাওলাদার ও তাঁর ভাই হাই হাওলাদার, ফারুক হাওলাদার ও নাসির হাওলাদার মিলে রাকিব কাজীকে মারধর করে। তাকে বৈঠা দিয়ে মাথায় আঘত করে হত্যার উদ্দেশ্যে বিষখালী নদীতে ফেলে দেয়। পরে স্থানীয়রা দেখে রাকিব কাজীকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসে। হামলায় রক্তাক্ত রাকিবের মাথায় পাঁচটি সেলাই লেগেছে এবং কাঁর ডানহান ভেঙেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
তবে এব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, এব্যাপারে এষনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে কায়েদ মহলের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি শহরের আমতলা সড়কে কায়েদ মহলের উদ্বোধন করা হয়েছে। নেছারাবাদ দরবার শরীফের …