Latest News
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ ।। ১০ই কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে পুলিশের ওপর হামলা ও ডাকাতি মামলায় তিন আসামির দুই দিনের রিমান্ডে

ঝালকাঠিতে পুলিশের ওপর হামলা ও ডাকাতি মামলায় তিন আসামির দুই দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা ও একটি ডাকাতি মামলার তিন আসামিকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক তারেক শামস এই রিমান্ড মঞ্জুর করেন। গত ২ অক্টোবর বিকেলে কাঁঠালিয়া উপজেলার ছোট কৈখালী গ্রামে ডাকাতি মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন রাজাপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল হালিম তালুকদার ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. নুরুজ্জামান। রাতে তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কাঁঠালিয়া থানায় ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। পুলিশ রাতেই পাঁচ জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ছোট কৈখালী গ্রামের আবুল কালাম হাওলাদার, মো. তায়েফ ও মো. স্বপনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেওয়া হয়। রাজাপুর থানার পুলিশ তিনজনকে দুপুরেই থানায় নিয়ে যায়।
পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর রাজাপুরের গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামে মো. ফরিদ খন্দকারের বাড়িতে ডাকাতি হয়। এ ঘটনায় পরের দিন ১৬ সেপ্টেম্বর রাজাপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেন ভুক্তভোগী। সেই মামলার সূত্রধরে তদন্তে নামে পুলিশ। তদন্তের এক পর্যায়ে বেড়িয়ে আসে পাশের কাঁঠালিয়া উপজেলা ছোট কৈখালী গ্রামের আবুল কালামসহ কয়েকজনের নাম। বিষয়টি খতিয়ে দেখতে ২ অক্টোবর সাদা পোষাকে আবুল কালামের বাড়িতে যায় রাজাপুর থানার পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল হালিম তালুকদার ও সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. নুরুজ্জামান। এ সময় বাড়ির ও আশপাশের অর্ধ শতাধিক লোক পুলিশের ওপর হামলা চালায়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

শেখ রাসেলের জন্মদিনে শিশুদের নতুন পোশাক দিলেন ছবির হোসেন

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই …