Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা

ঝালকাঠিতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার :
শিক্ষা খাতে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতসহ প্রাথমিক শিক্ষার মানোন্নয়নের লক্ষে ঝালকাঠিতে জেলা প্রাথমিক শিক্ষা কর্তৃপক্ষের সাথে টিআইবির সচেতন নাগরিক কমিটির (সনাক) প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সনাক বুধবার সকাল ১১টায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নবেজ উদ্দিন সরকার সভায় প্রধান অতিথি ছিলেন। সভাপতিত্ব করেন সনাক সভাপতি প্রফেসর মোঃ লাল মিয়া। তথ্যপত্র উপস্থাপন করেন টিআইবির এরিয়া ম্যানেজার মোঃ রোকনুজ্জামান। সহকারী জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম ও মোহাম্মদ মোস্তফা কামাল; সদর উপজেলা শিক্ষা অফিসার সালেহা খাতুন, সনাকের সহসভাপতি হেমায়েত উদ্দিন হিমু ও শিক্ষা বিষয়ক উপকমিটির আহŸায়ক সূজিত কান্তি বোস এবং কান্ডারগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মৎ বোরাক বিবি আলোচনায় অংশ নেন। সভায় প্রাথমিক শিক্ষার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে তা সমাধানসহ শিক্ষার সার্বিক মানোন্নয়নে বিভিন্ন সুপারিশ গ্রহণ করা হয়।
টিআইবির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অর্থ ও প্রশাসন) কমলেন্দু গুহ, সনাকের ইয়েস গ্রæপের সহ-দলনেতা রাফিউল ইসলাম ও সদস্য নাসরিণ আক্তার প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।