Latest News
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ।। ২৩শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

স্টাফ রিপোর্টার :
পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন মিয়া হত্যার প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। আজ মঙ্গলবার বিকেলে শহরের আমতলা মোড়ের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কিছুদূর গেলে পুলিশ তাতে বাঁধা দেয়। পুলিশের বাঁধা উপেক্ষা করে মিছিলটি সামনের দিকে এগোলে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে পুলিশ ধাওয়া করলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। পরে পুলিশের বেড়িকেটের মধ্যেই দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে জেলা বিএনপি। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন, সদর উপজেলা বিএনপির সভাপতি এজাজ আহম্মেদ, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাসিমুল হাসান, বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরদার সাফায়েত হোসেন, জেলা যুবদলের সদস্যসচিব অ্যাডভোকেট আনিসুর রহমান ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দ্বিপু। সমাবেশে বক্তারা পুলিশের গুলিতে নেতাকর্মীদের হত্যার বিচার দাবি করেন। পাশাপাশি আগামী সংসদ নির্বাচন নির্দলীয় তত্ত¡াবধায়ক সরকারের অধীনে না হলে দেশে কোন নির্বাচন হবে না বলেও হুশিয়ারি দেন বক্তারা।
জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন বলেন, বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতেও পুলিশ বাঁধা দিচ্ছে। মিছিল নিয়ে আমাদের শহরের প্রধান সড়কে প্রবেশ করতে দেয়নি। মিছিলে পুলিশের বাঁধার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গৌতম চন্দ্র ঘোষ বলেন, বিএনপি নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরের প্রধান সড়কে প্রবেশ করতে চাইলে তাদের বাধা দেওয়া হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তাদের শহরের ভেতরে যেতে দেওয়া হয়নি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে কায়েদ মহলের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি শহরের আমতলা সড়কে কায়েদ মহলের উদ্বোধন করা হয়েছে। নেছারাবাদ দরবার শরীফের …