Latest News
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ ।। ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বিএনপি অফিস খুলতে দেয়নি পুলিশ

ঝালকাঠিতে বিএনপি অফিস খুলতে দেয়নি পুলিশ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে বিএনপির কিক্ষোভ সমাবেশ করতে দেয়নি পুলিশ। এমনকি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় জেলা বিএনপির কার্যালয় খুলতে দেওয়া হয়নি। কার্যালয়ের সামনে সোমবার সকাল থেকেই পুলিশ মোতায়েন করা হয়। গ্রেপ্তার আতঙ্কে বিএনপির নেতাকর্মীরা কার্যালয়ের তালা খুলতেও যেতে পারেনি। এতে পণ্ড হয়ে যায় বিএনপির বিক্ষোভ সমাবেশ কর্মসূচি।
জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন জানান, কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং সুস্থতা কমনায় চিকিৎসার জন্য বিদেশ যেতে বাধা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সকাল থেকে জেলা বিএনপির অফিসের তালা খুলতে দেয়নি পুলিশ। সকাল থেকে ছাত্র ও যুবলীগ নেতৃবৃন্দ শহরে শতাধিক মোটোরসাইকেল নিয়ে মহড়া দিতে থাকে। সংঘাত এড়াতে তাদের মুখোমুখি না হয়ে বিএনপি নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের আশেপাশে ছিলেন। তবে কোনভাবেই পুলিশ তাদের কর্মসূচি করতে দেয়নি।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বলেন, বিএনপির কর্মসূচি পালনের কোন অনুমতি ছিল না। তারপরেও আমাদের অবস্থান দেখেই কোন নেতাকর্মী অফিসের দিকে আসেনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়াড পেলেন সাংবাদিক আক্কাস সিকদার

স্টাফ রিপোর্টার : সাংবাদিকতায় ও সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের জন্য যুগান্তর ও চ্যানেল টুয়েন্টিয়োর ঝালকাঠি …