Latest News
শুক্রবার, ৩১ মে ২০২৪ ।। ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

ঝালকাঠিতে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি শহরের আমতলা রোডের একটি বাসা থেকে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ওই বাসা থেকে দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়াও বিক্রির জন্য রাখা মেয়াদোত্তীর্ণ আইসক্রীমসহ ভিবিন্ন খাদ্য সামগ্রী পাওয়া যায় ওই বাসায়। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই বাসায় ডিবি পুলিশ এ অভিযান চালায়।
গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. শফিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমতলা রোডের ব্যবসায়ী সৌরভ দাসের বাসায় অভিযান চালায় ডিবি পুলিশ। বাসার ভেতর থেকে তিন ধরণের যৌন উত্তেজন দুই হাজার বোতল সিরাপ, ১৮০ পিস ইয়াবা ও মেয়াদোত্তীর্ণ আইসক্রীম, চকলেট, কোমল পানীয়সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উদ্ধার করে। গ্রেপ্তার করা হয় ব্যবসায়ী সৌরভ দাস (৩৭) ও তাঁর সহযোগী সুব্রত দাসকে (১৮)। খবর পেয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্টেট মো. বশির গাজী মেয়াদোত্তীর্ণ মালামাল রাখার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন। জরিমানার টাকা তাৎক্ষণিক পরিশোধ করা হয়। উদ্ধারকৃত যৌন উত্তেজক সিরাপ ও মেয়াদোত্তীর্ণ মালামাল ঘটনাস্থলের পাশেই একটি খোলা স্থানে আগুনে পুড়িয়ে ধংস করা হয়। গ্রেপ্তারকৃত দুজনের বিরুদ্ধে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।
ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান জানান, সৌরভ ঝালকাঠি শহরের পোলার আইসক্রীমের এজেন্ট। ওই বাসায় বসেই তিনি ব্যবসা করতেন। আইসক্রীম ব্যবসার অন্তরালে সে যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবা বিক্রি করতো। উদ্ধার হওয়া যৌন উত্তেজক সিরাপের মধ্যে রয়েছে রেড জিনসিন, লাভ ফরএভার ও আঙুর রস। গ্রেপ্তারকৃত সৌরভ আমতলা রোডের সিতানাথ দাসের ছেলে এবং সুব্রত দাস শহরের বাঁশপট্টি এলাকার সূর্যচন্দ্র দাসের ছেলে।