Latest News
সোমবার, ৪ মার্চ ২০২৪ ।। ২০শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলা ভূমি অফিস চত্বরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো.জোহর আলী। উদ্বোধন শেষে আলোচনা সভা এবং জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাজমুল আলম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার ও ইসরাত জাহান সোনালী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রিফাত আরা মৌরী ও রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) মো. বশির গাজী।
পরে জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) কানুনগো, সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এবং ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো.জোহর আলী বলেন, ঘরে বসে সেবা নিতে সরকার সবকিছু অনলাইন করে দিয়েছে। কিন্তু এখনো অনেকে অনলাইন সেবা নিতে অন্যের দারস্থ হচ্ছেন। আর সে সুযোগে একটি চক্র সেবা গৃহীতাদের ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ থেকে পরিত্রাণের জন্য সকলকে ই-সেবা গ্রহণ সম্পর্কে ভালভাবে জানতে হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নাগরিক প্রত্যাশা পূরণের মাধ্যমে জিততে চায় ঝালকাঠির তরুণরা

স্টাফ রিপোর্টার : ‘আমিও জিততে চাই’ ক্যাম্পেইনের আওতায় নাগরিক সমস্যা সমাধানে ঝালকাঠিতে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী …