Latest News
রবিবার, ১৬ জুন ২০২৪ ।। ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা মুমূর্ষু অবস্থায় হাসপাতালে

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় আহত ছাত্রলীগ নেতা মুমূর্ষু অবস্থায় হাসপাতালে

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম হৃদয় এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। দুর্ঘটনায় আহত হওয়ার পর থেকে সে কাউকে ঠিকমতো চিনতেও পারছে না। মাঝে মধ্যে জ্ঞান হারিয়ে ফেলছে। এ অবস্থায় তাঁর সুচিকিৎসা নিয়ে শংকিত পরিবার। গত ৫ মে দুপুরে শহরের কলেজ মোড় এলাকায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। হৃদয় শহরের বিকনা এলাকার আবু মোছাদ্দেক আলী কবিরের ছেলে।
আহত হৃদয়ের বোন মারিয়া ইসলাম জানান, দুপুরে বাসা থেকে বের হয়ে মোটরসাইকেলযোগে শহরের মধ্যে যাচ্ছিল আতিকুল ইসলাম হৃদয়। পরে শহরের কলেজ মোড় এলাকায় আসলে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হৃদয়ের মাথায় গুরুতর জখম হয়। তাৎক্ষণিক জ্ঞান হারিয়ে ফেলে সে। তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৯ দিন চিকিৎসা শেষে আরো উন্নত চিকিৎসার জন্য তাকে কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মারিয়া জানান, হৃদয়ের অবস্থা খুবই আশঙ্কাজনক। এখনো সম্পূর্ণভাবে তাঁর জ্ঞান ফিরে আসেনি। মাঝে মধ্যে আসলেও সে কাউকে চিনতে পারছে না। তাঁর উন্নত চিকিৎসার প্রয়োজন। এখন তাকে উন্নত চিকিৎসা না দিলে হয়তো বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে সদর উপজেলার মৎসজীবীদের সঙ্গে সার্বজননীন পেনশন স্কিম সম্পর্কিত জনসচেতনতা সভা অনুষ্ঠিত …