Latest News
বুধবার, ১৯ জুন ২০২৪ ।। ৫ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে সামাজিক দূরত্ব নেই ঈদের কেনাকাটায়

ঝালকাঠিতে সামাজিক দূরত্ব নেই ঈদের কেনাকাটায়

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে সামাজিক দূরত্ব না মেনেই চলছে ঈদের কেনাকাটা। মার্কেটগুলোতে সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত মানুষের উপচে পড়া ভিড় লেগে আছে। দোকানে বিক্রেতাদের নেই সুরক্ষা সামগ্রী। ক্রেতারা আবার মাস্ক ও গ্লাভস ছাড়াই পোষাক কিনছেন। গাদাগাদি করে কেনাকাটা করায় ক্রেতা-বিক্রেতাদের স্বাস্থ্য ঝুঁকিতে পড়ার আশঙ্কা রয়েছে।
শহরের কুমারপট্টি খান সুপার মার্কেট, হাজ্বী জয়নাল মার্কেট, মার্জান মার্কেট, তুতুন প্লাজা, হাওলাদার মার্কেটসহ শহরের দুই শতাধিক বস্ত্র বিতানে সকাল থেকে ক্রেতারা কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন। এছাড়াও উপজেলার দোকানগুলোতেও সামাজিক দূরত্ব না মেনেই বেচাকেনা চলছে। তারা কেউই সামাজিক দূরত্ব বজায় রাখছেন না। নারীরা শিশুদের নিয়েও এক মার্কেট থেকে অন্য মার্কেটে ঘুরে বেড়াচ্ছেন। পছন্দের পোষাক কিনতে হুমড়ি খেয়ে পড়ছেন তারা। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কঠোর নির্দেশনা দেওয়া হলেও ব্যবসায়ীরা তা মানছেন না। দুপুরে পুলিশ গিয়ে মার্কেটগুলোতে উপচে পড়া ভিড় থামানোর চেষ্টা করেন। অনেক দোকান থেকে ক্রেতাদের সরিয়ে দেওয়া হয়। পুলিশ চলে যাওয়ার পরেই আবার পূর্বের অবস্থায় ফিরে যায় ক্রেতা-বিক্রেতারা।
ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান বলেন, ক্রেতাদের ভিড় সামল দিতে পুলিশ কাজ করে যাচ্ছে। অনেক দোকানে ভিড় দেখে, ক্রেতাদের সরিয়ে দেওয়া হয়। সামাজিক দূরত্ব না মানলে ক্রেতা-বিক্রেতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠিতে আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ঝালকাঠি জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। …