Latest News
মঙ্গলবার, ১৭ মে ২০২২ ।। ৩রা জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট উদ্বোধন

ঝালকাঠিতে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট উদ্বোধন

স্টাফ রিপোর্টার :
একশ শয্যা বিশিষ্ট ঝালকাঠি সদর হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট চালু করা হয়েছে। এছাড়াও সেন্ট্রাল মেডিক্যাল গ্যাস, ভ্যাকুয়াম পাইপ লাইন সিস্টেমসহ লিকুইড অক্সিজেন ট্যাংক ও কমিশনিং প্রকল্পের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কার্যক্রমের উদ্বোধেন করেন প্রধান অতিথি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু এমপি।
প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, সদর হাসপাতালের ২৫০ শয্যা থেকে পরর্বতীতে ৫০০ শয্যা উন্নীত করা হবে। সরকার কয়েক হাজার চিকিৎসক নিয়োগের উদ্যোগ নিচ্ছে, এটা আমাদের জন্য একটি ভালো খবর।
এ উপলক্ষে সদর হাসপাতাল চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. অসীম কুমার সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হাওলাদার ও প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত।
ঠিকাদারি প্রতিষ্ঠান স্পেকট্রা ইন্টারন্যাশনাল লিমিটেড তিন কোটি ২৯ লাখ ৫১ হাজার ৫২৮ টাকা ব্যায়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আওতায় এর নির্মাণ কাজ করে। ২০২০ সালের ২০ ডিসেম্বর কাজ শুরু করা হয়। এ বছরের আগস্ট মাসে কাজ শেষ হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটির ভৈরবপাশায় হতদরিদ্রদের ঈদের চাল কালোবাজারে বিক্রি, উদ্ধার করলো এলাকাবাসী

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে ঈদ উপলক্ষে সরকারের দেয়া ভিএফএর ৯ বস্তা চাল কালোবাজারে বিক্রি …