Latest News
সোমবার, ৪ ডিসেম্বর ২০২৩ ।। ১৯শে অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা মামলার আসামি গাঁজাসহ গ্রেপ্তার

নলছিটিতে আ.লীগ নেতাকে হত্যাচেষ্টা মামলার আসামি গাঁজাসহ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে পায়ের রগ কেটে হত্যাচেষ্টা মামলার দুই আসামিকে গাঁজাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে পৌরসভার সূর্য্যপাশা প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ইমরান খলিফা ও তানভীর।
পুলিশ জানায়, পুরনো বিরোধের জের ধরে গত ১৬ মার্চ বিকেলে গৌরিপাশা গ্রামের বাড়ি থেকে নলছিটি শহরে আসার পথে তানভীরের নেতৃত্বে কয়েকজন যুবক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জুয়েল খানকে (৩৮) কুপিয়ে ও পিটিয়ে হত্যাচেষ্টা করে। এতে জুয়েলের একটি পায়ের রগ কেটে যায়। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রবিবার রাতে আহত জুয়েলের স্ত্রী মিতু আক্তার বাদী হয়ে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই আসামিদের গ্রেপ্তারে অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে সূর্য্যপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আসামি তানভীর ও ইমরান খলিফা গাঁজাসেবন করছে। পুলিশ মাঠ ঘিরে ফেলে দুই আসামিকে গ্রেপ্তার করে। তানভীরের কাছ থেকে গাঁজা উদ্ধার করে পুলিশ। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও হত্যাচেষ্টা মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ইমরান খলিফাকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার দেখায় পুলিশ।
নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মফিজুর রহমান বলেন, গভীর রাতে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের একজনের কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে হরতাল বিরোধী যুবলীগ-ছাত্রলীগের মোটরসাইকেল মিছিল

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে হরতালের বিরুদ্ধে মোটরসাইকেল নিয়ে মিছিল করেছে জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। …