Latest News
মঙ্গলবার, ১৭ মে ২০২২ ।। ৩রা জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে ঈদরাতে সড়কে দুই যুবক নিহত

নলছিটিতে ঈদরাতে সড়কে দুই যুবক নিহত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটি উপজেলায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে আলফা (থ্রি হুইলার) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। দুর্ঘটনায় মোটরসাইকেলটির আরেক আরোহী আহত হয়েছেন। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার ঈদের দিন রাত ১২টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুই যুবক হলেন- বরিশাল নগরের ২৯ নম্বর ওয়ার্ডের শাহপরান সড়কের বাসিন্দা শাহজাহান মৃধার ছেলে নিরব (২৫) এবং একই এলাকার নাছির হাওলাদারের ছেলে লিমন (২০)।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নিরব তাঁর মোটরসাইকেলে দুই বন্ধু লিমন ও সুমনকে নিয়ে বরিশালের দিকে ফিরছিলেন। পথে বিপরিত দিক থেকে যাত্রী নিয়ে একটি বেপরোয়া গতির আলফার (থ্রি হুইলার) সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিরব নিহত হন এবং গুরুতর আহত লিমন ও সুমনকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়া হয়। তবে অল্প সময় চিকিৎসা নেওয়ার পরে লিমনও মারা যান। তাদের সঙ্গী সুমন চিকিৎসাধীন আছেন।
নলছিটি থানার ওসি তদন্ত মনোরঞ্জন মিস্ত্রী জানান, খবর পেয়ে আমারা ঘটনাস্থলে যাই। কিন্তু এর আগেই নিহত ও আহতদের উদ্ধার করে বরিশালে নেওয়া হয়। আলফা ও মোটরসাইকেলটিকে জব্দ করা হয়েছে। তবে আলফা চালক পালিয়ে যায় জানিয়ে ওসি মনোরঞ্জন বলেন, এ ঘটনায় আইনহত ব্যবস্থা নেয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

কাঁঠালিয়ায় বিষখালী নদীতে নৌ ভ্রমণের গিয়ে নৌকা ডুবিতে বিএম কলেজের ছাত্র নিখোঁজ

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার বিষখালী নদীতে বন্ধুদের নিয়ে নৌভ্রমনে গিয়ে নৌকা ডুবিতে মো. …