Latest News
বুধবার, ২৯ মে ২০২৪ ।। ১৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / বরিশাল বেতারে শিল্পীকে মারধর ও হুমকি: তদন্ত কমিটি গঠন

বরিশাল বেতারে শিল্পীকে মারধর ও হুমকি: তদন্ত কমিটি গঠন

মামুনুর রশীদ নোমানী, বরিশাল :
বরিশাল বেতার কেন্দ্রের সিনিয়র শিল্পী নজরুল ইসলামকে এডি খালিদ মাহমুদ কর্তৃক মারধর, গালাগাল,লাঞ্চিত ও হুমকির ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
গত রোববার বরিশাল বেতারের সহকারি পরিচালক (অনুষ্ঠান )খালিদ মাহমুদের রুমে বেতারের সিনিয়র শিল্পী নজরুল ইসলাম প্রবেশ করেন। খালিদ মাহমুদের রুমে আগে থাকা শিল্পী ঝুমু কর্মকারকে খালিদ মাহমুদ ঝুমু কর্মকারকে উদ্দেশ্য করে বলেন অহংকারে চির জাগ্রত “অনুষ্ঠান আপনি করবেন। এ সময় নজরুল ইসলাম খালিদ মাহমুদকে উদ্দেশ্য করে বলেন স্যার আমি বিগত পাচ সাত বছর যাবত এ অনুষ্ঠানটি করে আসছি। এ কথা বলার সাথে সাথে নজরুল ইসলামকে গালাগাল করে। গালিগালাজ কেন করেন এ কথা বলার সাথে সাথেই খালিদ মাহমুদ নজরুল ইসলামকে মারধর করে রুম থেকে বের করে দেয়। এ ঘটনায় আঞ্চলিক পরিচালক বরাবরে দুজনই অভিযোগ দায়ের করলে আঞ্চলিক পরিচালক মোঃ জাহিদ হোসেন দু সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি দায়ের করেছেন।
এ ব্যাপারে, নজরুল ইসলাম বলেন, আমাকে অহেতুক ভাবে লাঞ্চিত ও মারধর করেছে। আমিতো তার বাবার বয়সি একজন মানুষ। নজরুল ইসলাম বলেন তিনি বরিশালে ডেপুটেশনে এসে রাম রাজত্ব কায়েম করেছে। জামাত ঘরানার এই খালিদ মাহমুদ বেতারে শিবির ,বিএনপি ও জামাতপন্থিদের প্রোগ্রাম দেয়া সহ একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।  এ ছাড়া ঘোষকদের দ্বায়িত্ব বন্টনে বৈষম্যের অভিযোগও রয়েছে খালিদ মাহমুদের বিরুদ্ধে।
এ ব্যাপারে খালিদ মাহমুদ বলেন আমার সাথে নজরুলের কথা কাটাকাটি হয়েছে।
এ ব্যাপারে আরডি মোঃ জাহিদ হোসেন বলেন, ঘটনা সত্যতা পাওয়ায় ১৩ ফেব্রুয়ারি দু ‘ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট অনুযায়ী দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।