Latest News
বুধবার, ১৯ জানুয়ারি ২০২২ ।। ৫ই মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

রাজাপুরে আওয়ামী লীগ নেতাকে দল থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. রফিকুল ইসলাম লিটনকে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।
মঙ্গলবার বেলা ১২টার দিকে সচেতন নাগরিক সমাজের ব্যানারে প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধনে মুক্তিযোদ্ধ, স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক নারী-পুরুষ অংশ নেন।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, এক নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ভিডিওটি ধারণ করে পরবর্তীতে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। ভিডিওটি সর্বত্র ভাইরাল হয়ে যায়। ফলে দলীয় গঠণতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গ ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে দাবি করে লিটনকে দল থেকে আজীবন বহিস্কারের দাবি জানান উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
তাঁরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে লিখিত আবেদন করেন। গত বুধবার উপজেলার ছয়টি ইউনিয়নের সভাপতি ও সম্পাদকদের স্বাক্ষরিত আবেদনপত্রটি জেলায় পাঠানো হয়। এর অনুলিপি দেওয়া হয় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্তদেরকেও।
মো. রফিকুল ইসলাম লিটন উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে। সে গালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজের ছোট ভগ্নিপতি। রাজধানীর মতিঝিল এলাকার নাহার ম্যানসন এর পঞ্চম তলায় অবস্থিত লিটন ওয়ার্ল্ড লিংক এর মালিক তিনি। রাজাপুর উপজেলা আওয়ামী লীগের নয় নম্বর সহসভাপতি পদে রয়েছেন তিনি।
মানববন্ধনে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা জয়রাম তেওয়ারী, যুবলীগ নেতা জহিরুল ইসলাম ও আবু সালেহ্ প্রমুখ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে চেম্বারের নবনির্বাচিত সভাপতিকে প্রেসক্লাবের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত সভাপতি, প্রেসক্লাবের দাতা সদস্য ও …