Latest News
বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ ।। ৮ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / রাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক দিলেন এম মনিরুজ্জামান

রাজাপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক দিলেন এম মনিরুজ্জামান

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির রাজাপুরে অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা মিলনায়তনে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান ৩৭জনের হাতে ১৪ লাখ ৮০ হাজার টাকার চেক তুলে দেন।
কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা এম মনিরুজ্জামান জানান, রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলার ৩৭জন অসহায় ও দুস্থ মানুষের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১৪ লাখ ৮০ হাজার টাকা বরাদ্দ হয়। এর মধ্যে রাজাপুরের ২৮জন ও কাঁঠালিয়ার ৯ জন রয়েছেন।
চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এম মনিরুজ্জামন বলেন, ‘বর্তমানে করোনার প্রদুর্ভাবে দরিদ্র মানুষেরা আরো অসহায় হয়ে পড়েছেন। তাই এই দুর্যোগের মধ্যেও প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা ভেবে তাদের চিকিৎসা খরচ বাবদ এই অর্থ প্রদান করেছেন। আমি প্রধানমন্ত্রীর পক্ষথেকে তা আপনাদের হাতে পৌঁছে দিচ্ছি। আগামীদিনেও প্রধানমন্ত্রীর পক্ষথেকে এ অনুদান রাজাপুর-কাঠালিয়ার মানুষের জন্য অব্যাহত থাকবে।’
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান, সহ সাধারণ সম্পাদক স্বপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক ডেজলিং তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসির মৃধা প্রমুখ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

হারিয়ে যাওয়া ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দিলেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে বিভিন্ন সময় হারিয়ে যাওয়া এবং চুরি হওয়া ১১টি স্মার্ট ফোন উদ্ধার …