Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / রাজনীতি / আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রতিদ্বন্ধিতা করবে এনপিপি : শেখ জামাল উদ্দিন

আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রতিদ্বন্ধিতা করবে এনপিপি : শেখ জামাল উদ্দিন

স্টাফ রিপোর্টার :
রমজানের আগেই দ্রব্যমূল্য কমিয়ে দ্রুত পূর্ববর্তী অবস্থায় ফিরিয়ে আনার পাশাপাশি একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) প্রেসিডিয়াম সদস্য ও সতেরো দলীয় জোট, গণতন্ত্র বিকাশ মঞ্চের স্টিয়ারিং কমিটির সদস্য শেখ জামাল উদ্দিন।
তিনি রবিবার সন্ধ্যায় ঝালকাঠি প্রেসক্লাবে সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন, শেখ জামাল বলেন, সংবিধানের ধারাবাহিকতা রক্ষায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নিবাচন এ এনপিপি ৩০০ আসনে নিবাচনের প্রস্তুতি গ্রহণ করে সাংগঠনিক কাজ শুরু করেছে।
তিনি সরকারের উদ্দেশ্য করে বলেন, জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠা করে সুষ্ঠ নিরেপক্ষ নির্বাচন করে জনগণের ভোট, জনগণ কেন্দ্রে গিয়ে দিবার ব্যাবস্থা করতে হবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আহ্বান জানিয়ে জনগণের ভোগান্তির কথা বিবেচনায় এনে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য দ্রæত কমিয়ে আনতে হবে। এসময় উপস্থিত ছিলেন এনপিপি’র যুগ্ম মহাসচিব মেহেদী হাসান রনি, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুররহমান, সাধারণ সম্পাদক মাণিক রায়, সহসভাপতি আক্কাস সিকদার, সহসধারণ সম্পাদক কে এম সবুজ, সদস্য জহিরুল ইসলাম জলিল ও অলোক সাহা।
শেখ জামাল আরও বলেন, এনপিপি জনগণের জন্য রাজনীতি করে, নির্বাচনমুখী দল হলো এনপিপি। জনগণকে ভোটের অধিকার এবং স্বাধীন মতপ্রকাশের অধিকার ফিরিয়ে দিতে হবে। নির্বাচন ছাড়া গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার কোনো সুযোগ নাই। একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে দেশের জনগণকে সঙ্গে নিয়ে আগামী নিবাচন অংশগ্রহণ করবো।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ভাঙন রোধে কার্যকর পদক্ষেপের দাবিতে সুগন্ধা নদীর তীরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে সুগন্ধা নদীর ভাঙন রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে নদীর তীরেই …