Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / আমির হোসেন আমুর আগমণে শতাধিক তোরণ, ব্যানার ফেস্টুন ও আলোকসজ্জায় মুখরিত

আমির হোসেন আমুর আগমণে শতাধিক তোরণ, ব্যানার ফেস্টুন ও আলোকসজ্জায় মুখরিত

স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে গেলে মানুষের দুর্বিষহ জীবন শুরু হয়। নিষিদ্ধ করা হয় গণজমায়েত ও সভা সমাবেশ। টানা ২০ মাস এ অবস্থার মধ্যে কাটাতে হয়েছে জনসাধারণকে। এর মধ্যে জরুরী প্রয়োজনে সভা সমাবেশ হয়েছে অনলাইনে। করোনা পরিস্থিতর মধ্যে ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু ২০ মাস ধরেই ঢাকা ইস্কাটনের বাসায় ছিলেন। সেখান থেকেই ঝালকাঠি সদর ও নলছিটি উপজেলার নির্বাচনী এলাকার কোন অনুষ্ঠানে তিনি ভার্চুায়ালি যোগ দিয়ে বক্তব্য দিতেন। করোনা সংক্রমণ কমে যাওয়ায় টানা ২০ মাস পরে মঙ্গলবার ২১ ডিসেম্বর ঝালকাঠি আসছেন আওয়ামী লীগের বর্ষিয়ান এ নেতা। ইতোমধ্যে তিনি সোমবার বিকেলে ঢাকা থেকে বিমানে বরিশাল এসে পৌঁছান। সেখানে অসংখ্য নেতাকর্মী তাকে বরণ করেন। তবে দীর্ঘদিন পরে নির্বাচনী এলাকায় আসায় নেতাকর্মীদের মাঝে নতুন করে চাঞ্চল্য দেখা দিয়েছে। তাঁর আগমণকে ঘিরে পথে পথে শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। ঝোলানো হয়েছে হাজার হাজার ফেন্টুন ও ব্যানার। পোস্টারে ছেয়ে গেছে ঝালকাঠি ও নলছিটি শহর। এছাড়াও আলোকসজ্জায় মুখরিত করা হয়েছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। এই স্টেডিয়ামেই মঙ্গলবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উৎসবে জেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন। অনুরূপ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে আগামী ২৩ ডিসেম্বর নলছিটি উপজেলার চায়না মাঠে। দুটি অনুষ্ঠান সফল করতে জেলা ও উপজেলার নেতাকর্মীরা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। দল, বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির পক্ষ থেকে অনুষ্ঠানস্থল এবং আশেপাশের এলাকা নানাভাবে সাজানো হয়েছে। কেউ দিয়েছেন পোস্টার, কারো ব্যানার, আবার কারো তোরণ ও সাজসজ্জায় মুখরিত হয়েছে শহর।
ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, নেতার আগমণকে ঘিরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক আয়োজন করা হয়েছে। শতাধিক তোরণ, ব্যানার, ফেস্টুন ও আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে জেলা শহরকে। আমু ভাইয়ের অনুষ্ঠানে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ২৫ হাজার লোকের সমাগম ঘটবে। এ জন্য আমরা আগে থেকেই কাজ শুরু করেছি।
নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম আখতারুজ্জামান বাচ্চু বলেন, আমির হোসেন আমু এ জনপদের গুরুত্বপূর্ণ একজন নেতা। তিনি ঝালকাঠিবাসীর অভিভাবক। ২০ মাস পরে তাঁর আগমণকে ঘিরে আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। চায়না মাঠে ২৩ ডিসেম্বর তার জনসভায় ২০ হাজারেরও বেশি জনসমাগমের উপস্থিতি নিশ্চিত করা হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …