Latest News
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ইকো পার্কে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার আত্মসমর্পণ

ইকো পার্কে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেতার আত্মসমর্পণ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে বাসা থেকে ডেকে এনে স্ত্রী সায়মা পারভীনকে তানহা (২০) ছুরিকাঘাতে হত্যা অভিযোগ পাওয়া গেছে জেলা ছাত্রলীগের সহসভাপতি আলী ইমাম খান অনুর বিরুদ্ধে। আজ সোমবার সকাল ১১টার দিকে ঝালকাঠি ইকো পার্কে এ ঘটনা ঘটে। স্ত্রীকে হত্যা করে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে অনু (২৮)। নিহত সায়মা পারভীন তানহা ঝালকাঠি সরকারি মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। সে শহরের টিনপট্টি সড়কের শাহাদাত তালুকদারের মেয়ে।
পুলিশ জানায়, ঝালকাঠি শহরের ফকিরবাড়ি এলাকার দলিল লেখক দিদার হোসেন নান্নার ছেলে জেলা ছাত্রলীগের সহসভাপতি আলী ইমাম খান অনু ২০২১ সালের ২ সেপ্টেম্বর গোপনে বিয়ে করে প্রতিবেশী সায়মা পারভীন তানহাকে। বিয়ের পরে তারা আলাদাভাবে নিজের বাবার বাসায় থাকতো। সম্প্রতি মেয়েটি ফেসবুকে অন্য এক যুবকের সঙ্গে চ্যাটিং করতো। বিষয়টি জানতে পারে অনু রবিবার রাতে নিজের ফেসবুকে স্ত্রী পরোকিয়ায় আসক্ত লিখে স্ট্যাটাস দেয়। আজ সোমবার সকাল ১১টার দিকে স্ত্রীকে ফোনে ইকো পার্কে ডেকে আনে অনু। এর পর ফেসবুকের স্ট্যাটাস ও চ্যাটিং নিয়ে দুইজনের মধ্যে কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে অনু ছুরি দিয়ে স্ত্রীর পেটে ও বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মৃত্যুর পরে অনু তাঁর ফেসবুকে বেলা ১২টার দিকে স্ত্রীকে হত্যার ঘটনা স্বীকার করে স্ট্যাটাস দিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও ছুরি উদ্ধার করে।
অনু তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘আমার বউ পরোকিয়ায় আসক্ত হয়েছিল, তাই নিজেই তাকে খুন করেছি। এর জন্য আমি ছাড়া আর কেউ দায়ি নয়।’ অপর একটি স্ট্যাটাসে লিখেন, ‘বিশ্বাস ঘাতক বেঈমানের এই পৃথিবীতে বেঁচে থাকার কোন অধিকার নেই। পরপারে ভালো থেকো বউ পরকিয়ার মজা এইবার অন্তত বুঝলা।
সায়মা পারভীনকে তানহার বাবা শাহাদাত হোসেন তালুকদার বলেন, আমার মেয়েকে নির্মমভাবে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম বলেন, ঘটনার পরপরই অনু পুলিশের কাছে আত্মসমর্পণ করে। তাঁর দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অনুকে আটক করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …