Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / কাঁঠালিয়ায় ফেরি চালুর দাবিতে মানববন্ধন

কাঁঠালিয়ায় ফেরি চালুর দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার সঙ্গে বরগুনার বেতাগী উপজেলার যোগাযোগের জন্য বিষখালী নদীর কচুয়া এলাকায় ফেরি চালুর দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকাল ১০টায় উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কাঁঠালিয়া নাগরিক ফোরামের ব্যানারে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলা থেকে বিষখালী নদী পেরিয়ে বরগুনা, পটুয়াখালী এবং পিরোজপুর, খুলনা ও যশোর সড়ক পথে যাতায়াত করে অসংখ্য মানুষ। ঝুঁকিনিয়ে নৌকা ও ইঞ্জিন চালিত ট্রলারে স্থানীয় কচুয়া বাজার সংলগ্ন এলাকা থেকে নদী পার হয় তাঁরা। এমনকি স্কুল কলেজের যাতায়াত করে শিক্ষার্থীরা। এই নৌপথে ফেরি চালু করা হলে দুর্ভোগ লাঘব হবে জনসাধারণের। ফেরি চালুর জন্য সড়ক ও জনপথ বিভাগের কাছে দাবি জানিয়ে মানববন্ধন করে কাঁঠালিয়াবাসী।
মানববন্ধনে বক্তব্য দেন ঝালকাঠি জেলা পরিষদের সদস্য এস.এম আমিনুল ইসলাম লিটন সিকদার, শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদ হোসেন রিপন, কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ কাইয়ুম, ইউপি সদস্য নাসির উদ্দিন আকাশ ও মোশারফ হোসেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …