Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / অর্থনীতি / জাতীয় ভ্যাট দিবসে ঝালকাঠির দুটিসহ বরিশাল বিভাগের দশ প্রতিষ্ঠান সম্মাননা পাচ্ছে

জাতীয় ভ্যাট দিবসে ঝালকাঠির দুটিসহ বরিশাল বিভাগের দশ প্রতিষ্ঠান সম্মাননা পাচ্ছে

স্টাফ রিপোর্টার :
মুজিব বর্ষের অঙ্গীকার, ইফডিতে এনবিআর, এ স্লোগানে জাতীয় রাজস্ব বোর্ড ১০ ডিসেম্বর ‘জাতীয় ভ্যাট দিবস’ ও ১০-১৫ ডিসেম্বর ‘জাতীয় ভ্যাট সপ্তাহ’ উদযাপন করতে যাচ্ছে। তবে করোনার কারণে এবারের সকল কর্মসূচি সীমিত পরিসরে পালিত হবে।
ঝালকাঠি ভ্যাট অফিস সূত্র জানায়, এ উপলক্ষে জাতীয় রাজস্ব বোর্ড থেকে জাতীয় পর্যায়ে নয়টি ও জেলা পর্যায়ে ১৩১টি প্রতিষ্ঠানকে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী হিসাবে নির্বাচিত করে সম্মাননা সনদ প্রদান করা হবে। এরই অংশ হিসেবে বরিশাল বিভাগের আওতাধীন জেলা পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরীতে নির্বাচিত দশটি প্রতিষ্ঠানকে আগামী ১৩ ডিসেম্বর রবিবার সকাল সাড়ে ৯টায় সাউথ গেট বল রুম ও বরিশাল হোটেল গ্র্যান্ড পার্কে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে সম্মাননা সনদ প্রদান করা হবে। সম্মাননা পেতে যাওয়া প্রতিষ্ঠানগুলো হলো বরিশাল অলিম্পিক সিমেন্ট লিমিটেড, বরগুনার মেসার্স উজ্জল কেমিক্যাল ওয়ার্কস, ঝালকাঠির সাবিহা কেমিক্যাল ওয়ার্কস, বরিশালের নিউ পার্ক বাংলা, বরগুনার মেসার্স রাব্বনী স্টোর, পটুয়াখালীর মেসার্স হাজী এন্ড সন্স ঝালকাঠির সারেং ফার্নিচার, বরিশালের হক মিস্টান্ন ভান্ডার, পিরোজপুরের নেছারাবাদের মেসার্স তৌফিক ব্রাদার্স ডকইয়ার্ড ও পটুখালীর মল্লিকা রেস্তোরা।
স্বাস্থ্যবিধি অনুসরণ করে সংক্ষিপ্ত পরিসরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশাল কর অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ মোস্তফা, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. আব্দুর রাজ্জাক, খুলনার কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার (চলতি দায়িত্ব) মো. সামছুল ইসলাম, ও বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট সাইদুর রহমান (রিন্টু)। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বরিশাল ডেপুটি কমিশনার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ মোহাম্মদ নাজিউর রহমান মিয়া।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় …