Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / জাতীয় শোক দিবসে ঝালকাঠিতে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির নানা কর্মসূচি গ্রহণ

জাতীয় শোক দিবসে ঝালকাঠিতে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির নানা কর্মসূচি গ্রহণ

স্টাফ রিপোর্টার :
করোনাভাইরাস সংকট মোকাবেলায় কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায় ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ঝালকাঠি শাখার পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টায় ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলীর কাছে এক হাজার মাস্ক বিতরণের জন্য হস্তান্তর করা হয়। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট স্বেচ্ছাসেবক, স্বাস্থ্যকর্মী, অসহায়-দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।
এ সময উপস্থিত ছিলেন ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও উন্নযন ব্যবস্থাপক মোহাম্মদ আমির হোসেন মন্টু, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি সিনিয়র ম্যানেজার ও শাখা ইনচার্জ ঝালকাঠি জোন অপারেশন সেন্টার মো. মিজানুর রহমান।
উল্লেখ্য ১৫ ই আগস্ট শোক দিবস উপলক্ষে সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসকের কার্যালয়ে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পক্ষ থেকে এলাকার কর্মহীন শতাধিক অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …