Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

ঝালকাঠিতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

স্টাফ রিপোর্টার :
দেশের বর্তমান সম্প্রদায়িক পরিস্থিতির বিষয়ে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার বেলা ১২ টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনের সড়কে এ সবাবেশ করেন তারা।
‘যদি তুমি মানুষ হও, ধর্মান্ধতা রুখে দাও’ এই স্লোগান নিয়ে আয়োজিত সবাবেশে নেতৃত্ব দেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। সমাবেশে বক্তব্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান নুরুল আমীন সুরুজ, ইউপি চেয়ারম্যান মজিবুল হক আকন্দ, ইউপি চেয়ারম্যান আবু সাইদ খান, পৌর প্যানেল মেয়র তরুণ কর্মকার, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, ছাত্রলীগ নেতা উজ্জল মজুমদারসহ অনেকে।
খান সাইফুল্লাহ পনির তার বক্তৃতায় বলেন, দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করার উদ্দেশ্যে স্বাধীনতা বিরোধী অপশক্তি জামাত বিএনপির উস্কানিতে একটি মহল মন্দিরে হামলা করেছে। ওই মহলটির উদ্দেশ্য সরকারকে হিন্দু সম্প্রদায়ের কাছে বিতর্কে ফেলা।
সমাবেশের আগে শহরে একটি শান্তি শোভাযাত্রা করেছে দলের নেতাকর্মীরা। শোভাযাত্রাটি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে প্রেসক্লাব চত্বরে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …