Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ৫০০ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান

ঝালকাঠিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ৫০০ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে ৫০০ রোগীকে চক্ষু চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১১টায় ঝালকাঠি কালেক্টরেট স্কুল প্রাঙ্গণে চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।
এ কর্মসূচির সভাপতিত্ব করেন ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সিভিল সার্জন ডা. এইচ,এম জহিরুল ইসলাম।
এ কর্মসূচিতে সারাদিন ৫০০ জন রোগীকে চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয়। এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রæপ নির্নয় এবং রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এমপি বলেছেন, আমাদের দেশের অসহায় মানুষদের অনেক সময় চিকিৎসার অভাবে চোখ নষ্ট হয়ে যায়। তাই প্রাথমিক পর্যায়ে যদি তাদের চিকিৎসা দেয়ার সুযোগ থাকে, তাহলে এই চোখ আর নষ্ট হবে না। এজন্য আওয়ামী লীগ সরকারের পক্ষ থেকে চক্ষু চিকিৎসা সেবা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …