Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

ঝালকাঠিতে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃৃত্তরা। শনিবার সকালে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের পাশে শ্রীরামপুর এলাকা থেকে অটোরিকশাচালক আবদুস ছোবাহান খলিফার (৬০) লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, যাত্রীবেশে উঠে চালককে মাফলার দিয়ে শ্বাসরোধে হত্যার পরে লাশ রাস্তার পাশে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় দুর্বৃৃত্তরা। নিহত ছোবাহান খলিফা নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামের রশিদ খলিফার ছেলে। তাঁর স্ত্রী ও চার সন্তান রয়েছে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, শুক্রবার বিকেলে বাড়ি থেকে যাত্রীবাহী অটোরিকশা নিয়ে বের হন আবদুস ছোবাহান খলিফা। রাতে তিনি আর বাড়িতে ফিরে আসেননি। পরিবারের লোকজন বিভিন্নস্থানে খুঁজেও তাকে পায়নি। শনিবার সকালে শ্রীরামপুর এলাকায় মৃতদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করেন। বরিশাল ও ঝালকাঠি পুলিশের অপরাদ তদন্ত বিভাগের (সিআইডি) ফরেনসিক কর্মকর্তারা লাশের পরীক্ষা নিরাক্ষা করেন। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
নিহতের ছেলে মো. আল মামুন বলেন, আমার বাবা নলছিটি-দপিদপিয়া সড়কে অটোরিকশা চালায়। মাঝে মধ্যে বরিশালের রূপাতলী যায়। হয়তো কোন যাত্রী নিয়ে রাতে রূপাতলী থেকে ঝালকাঠির দিকে যাচ্ছিল। ওই সময় তাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে একটি চক্র। অটোরিকশাটি এখন পর্যন্ত উদ্ধার করা হয়নি।
ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মো. মঈনুল হক জানান, যাত্রীবেশে দুর্বৃত্তরা অটোরিকশায় উঠে রাতে যেকোন সময় চালককে মাফলার ও গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহৃত মুঠোফোন উদ্ধার করা হয়েছে। অটোরিকশাটি উদ্ধারের জন্য বিভিন্নস্থানের চেকপোস্টে বলা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় …