Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে জব ফেয়ার ও সরকারিভাবে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

ঝালকাঠিতে জব ফেয়ার ও সরকারিভাবে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
‘থাকব ভালো, রাখব ভালো দেশ, বৈধপথে প্রবাসী আয়-গড়ব বাংলাদেশ’, এ প্রতিপাদ্য নিয়ে ঝালকাঠিতে জব ফেয়ার ও সরকারিভাবে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে ঝালকাঠিতে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জব ফেয়ার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি বোয়েসেল এর নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) মো. মাহাবুবুর রহমান জব ফেয়ার উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম।
ঝালকাঠি জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৭ শতাধিক চাকরি প্রত্যাশি প্রশিক্ষিত-শিক্ষিত বেকার এ জব ফেয়ারে অংশগ্রহণ করে রেজিস্ট্রেশন করেছেন। এই রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পর সরকার থেকে সার্কুলার জারির পর বাছাই করে বিনামূল্যে দেশের বাইরে কর্মসংস্থানের জন্য পাঠানো হবে।
দুপুরে ঝালকাঠি জেলা প্রশাসন সম্মেলন কক্ষে সরকারিভাবে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুলসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। অতিথিরা বোয়েসেল এর মাধ্যমে সরকারিভাবে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের তত্ত¡াবধানে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল) এর আয়োজন করে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …