Latest News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ধ্রুবতারা’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ঝালকাঠিতে ধ্রুবতারা’র চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সামাজিক সংগঠন ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ২১ ফেব্রুয়ারি বিকাল ৪ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এ অনুষ্ঠানের আয়োজন করে। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় কিন্ডারগার্টেন ও বিদ্যালয়ের ৩০ জন শিশু অংশ নেয়। প্রতিযোগিতা শেষে শিশুদের মাঝে অতিথিরা পুরস্কার তুলেদেন। প্রথম হয়েছে শাওলি, দ্বিতীয় হয়েছে মোঃ জিয়াত ও তৃতীয় হয় সুমনা আলম। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের গল্পের বই, বেলুন ও চকলেট উপহার দেওয়া হয়।
চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিচারক ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও ধ্রুবতারার উপদেষ্টা ইসরাত জাহান সোনালী, কবি লেখক ও ধ্রুবতারার উপদেষ্টা মুঃ আল-আমিন বাকলাই, প্রশান্ত দাস হরিসহ ধ্রুবতারার সদস্যরা ও শিশুদের অবিভাবক বৃন্দ।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি এস.এম. মাসুদ পারভেজ, ও সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ শাকিল হাওলাদার রনি। আলোচনা সভায় বক্তারা শিশুদের মাঝে বায়ান্নোর ভাষা আন্দোলনের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে তুলে ধরেন। ও শিশুদের মানসিক বিকাশে চিত্রাঙ্কন প্রতিযোগিতার গুরুত্ব সম্পর্কে বলেন।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …