Latest News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে নারীর যৌনহয়রানি অভিযোগ

ঝালকাঠিতে নারীর যৌনহয়রানি অভিযোগ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে তিন সন্তানের জননী এক নারীকে (৩৮) যৌন হয়রানির অভিযোগে তিনজনের নামে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে গাবখান গ্রামের নির্যাতিত ওই নারী বাদী হয়ে ঝালকাঠি থানায় এ মামলা দায়ের করেন।
নির্যাতিত নারীর অভিযোগ ও মামলার বিবরণে জানা যায়, গত ১৭ এপ্রিল রাত সাড়ে দশটার দিকে তিনি খালা বাড়ি থেকে ঝালকাঠি শহরে নিজ বাসায় আসছিলেন। যুব উন্নয়ন অফিসের সামনে আগে থেকে অপেক্ষমান আসিফ সিকদার মানিক, কোর্টের সামনের ফটোকপির দোকানী বাচ্চু ও কৃষ্ণকাঠি এলাকার রিয়াজ খান নামে তিন ব্যক্তি ওই নারীর পথরোধ করে। এসময় ওই তিন ব্যক্তি তাঁর কাপড় ধরে টানা হেঁচড়া ও যৌনহয়রানি করেন। তাদের ধস্তাধস্তিতে ওই নারী পড়ে গিয়ে আহত হন। তাঁর চিৎকার শুনে স্থানীয়রা এলে আসামিরা কাউকে কিছু না বলার হুমকি দিয়ে চলে যায়।
মামলার তদন্ত কর্মকর্তা ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) আনছারুল হক বলেন, ওই নারীর অভিযোগ মঙ্গলবার রাতে এফআইআর হিসেবে রেকর্ড করে আমাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তের দায়িত্ব পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করে সাক্ষীদের সঙ্গে কথা বলেছি। ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …