Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে ফিরোজা আমুর ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

ঝালকাঠিতে ফিরোজা আমুর ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, সাবেক শিল্প মন্ত্রী আমির হোসেন আমুর (এমপি) সহধর্মিনী ফিরোজা আমুর ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় শহরের রোনালসে সড়কে আমির হোসেন আমুর বাসভবনে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু ভার্চুয়ালি সংযুক্ত হয়ে দোয়া ও মোনাজাতে অংশ নেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, কৃষক লীগ সভাপতি ও পিপি আব্দুল মান্নান রসুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তরুণ কর্মকার, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজ আল মাহামুদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক আবু সাঈদ খান, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির, শহর যুবলীগ যুগ্ম আহ্বায়ক মো. ছবির হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাতে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।


এদিকে ঝালকাঠি পৌরসভার উদ্যোগে বেগম ফিরোজা আমুর ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। সকালে পৌরসভা কার্যালয়ে দোয়া ও মোনাজাতে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করা হয়। এতে অংশ নেন পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা। মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে তিন বছরের এক শিশুকে ধষর্ণের অভিযোগ উঠেছে দুঃসম্পর্কের মামা সাজ্জাদ হোসেন …