Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস

ঝালকাঠিতে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদা ও উৎসবমুখর পরিবেশে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। সকালে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে স্বাধীনতার অমর সৈনিকদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো. জোহর আলী। পরে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়।
সকাল ৮টায় শেখ রাসেল স্টেডিয়ামে পায়রা ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে কর্মসূচি উদ্বোধন করেন ঝালকাঠির জেলা প্রশাসক। পরে তিনি সম্মিলিত কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, পৌরসভার মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। এদিকে মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ অর্পণ করেন কালের কণ্ঠের শুভসংঘের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন শুভসংঘের সাধারণ সম্পাদক তাসিন মৃধা অনিক, জুনায়েদ হোসেন, রুহুল আমীন, সিরাজুল প্রিন্স, যুবায়ের আদনান, বীথি শর্মা বনিক, সাহারা, আফরোজা আক্তার নাফিসা, রোজা ও কালের কণ্ঠের জেল প্রতিনিধি কে এম সবুজ।
এছাড়াও দিনভর কর্মসূচির মধ্যে রয়েছে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, মনোজ্ঞ কুচকাওয়াজ ও ডিসপ্লে, খেলাধুলা, বিজয় র‌্যালি, আলোচনা সভা, শিশুদের বিভিন্ন ধরনের প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

ছবিতে বিজয় দিবস :

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় …