Latest News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বিদ্যালয়ের খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন

ঝালকাঠিতে বিদ্যালয়ের খেলার মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সদর উপজেলার তারুলী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ রক্ষার দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় বিদ্যালয়ের সামনে কেওড়া-ঝালকাঠি সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, এলকাবাসী ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্যরা অংশ নেন।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, তারুলী মাধ্যমিক বিদ্যালয় ও তারুলী প্রাথমিক বিদ্যালয়ের জন্য ১২জন দাতা সদস্য জমিদান করেছেন। জমির মধ্যে সড়ক সংলগ্ন মাঠের একাংশে গাছের বাগান রয়েছে। মাঠ সম্প্রসারণ করতে হলে ওই বাগান কাটা প্রয়োজন। কিন্তু এ জমি বিদ্যালয় দুটির জন্য দান করা হলেও দাতাদের ওয়ারিশ আবুল কালাম ও ইয়াসিন তালুকদার গাছ কেটে খেলার মাঠ সম্প্রসারণ করতে বাধা দিচ্ছেন। তাঁরা খেলার মাঠ সম্প্রসারণ করতে দিচ্ছে না। এতে মাঠটি ক্ষতিগ্রস্ত হচ্ছে। অবিলম্বে মাঠ সম্প্রসারণের দাবি জানিয়ে মানববন্ধন করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন মানববন্ধনকারীরা।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খান, বিদ্যালয়ের দাতা সদস্য জাকির সিকদার, তারুলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রদান শিক্ষক আকসেদ আলী খন্দকার, তারুলী সরকারি প্রাথমিক বিদ্যয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, স্থানীয় বাসিন্দা রানা সিকদার ও বিদ্যালয়ের ছাত্রী মিম আক্তার।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …