Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে শতাধিক অসুস্থ

ঝালকাঠিতে বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে শতাধিক অসুস্থ

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে বিয়ের অনুষ্ঠানের খাবার খেয়ে শতাধিক লোক অসুস্থ হয়ে পড়েছে। আজ রবিবার দুপুরে উপজেলার প্রতাপ গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, খাবারে বিষক্রিয়ার কারনে অসুস্থরা বেশিরভাগ ডায়েরিয়ায় আক্রান্ত হয়েছেন।
অসুস্থদের স্বজনরা জানায়, রবিবার দুপুরে প্রতাপ গ্রামে ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন ২৫০ জন। দুপুরে খাবার খেয়ে সকলেই অসুস্থ হয়ে পড়েনে। বিকেল থেকে তারা ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয়। প্রত্যেকেরই বমি ও পাতলা পায়খানা হচ্ছে। অনেকে বমি করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেছেন।
বরের বোন সারমিন আক্তার জানান, তাদের পরিবারের সকলেই খাবার খেয়ে অসুস্থ হয়েছে। খাবার রান্নায় কোন সমস্যা হওয়ায়, সকলের এই অবস্থা হয়েছে। তবে বর নজরুল ও তাঁর স্ত্রী খাবার না খাওয়ায় সুস্থ আছেন।
ঝালকাঠি সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক সিয়াম আহসান জানান, খাদ্যে বিষক্রিয়ার কারনে শতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছে। তাদের চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে। অনেকের অবস্থা গুরুতর। তাদের সার্বক্ষণিক পর্যবেক্ষনে রাখা হয়েছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …