Latest News
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে আলোচনা সভা ও র‌্যালি

ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে আলোচনা সভা ও র‌্যালি

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের উদ্যোগে আলোচনা সভায় সভাপতিত্ব করেন আমীরুল মুছলিহীন হযরত নেছারাবাদী হুজুর (দা:বা:)। কেন্দ্রীয় ঈদগাহ মসজিদ ময়দানে আলোচনা সভা শেষে বিশাল এক র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে সামনে গিয়ে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা আদর্শ সমাজ বাস্তবায়নের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আনোয়ার হোসেন আনু, সহসভাপতি মো. ছিদ্দিকুর রহমান ,পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক তরুন কর্মকার, জেলা মুছলিহীনের সহসভাপতি মো. আনিচুর রহমান পলাশ, জেলা মুছলিহীন নেতা রেজাউল করিম জাকির, পৌর মুছলিহীন সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন স্বপন, জেলা ছাত্র মুছলিহীন সভাপতি আল মাসুদ মধুসহ মুছলিহীন ও আদর্শ সমাজ বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ।
আমীরুল মুছলিহীন হযরত নেছারাবাদী হুজুর (দা:বা:) বলেন, “প্রত্যেক মুসলিম নর-নারী যাতে রোযা পালন করে তার জন্য সাহরীতে জাগিয়ে তোলার ব্যবস্থা গ্রহনসহ যথাসম্ভব রোযা পালনে সহায়ক কর্মসুচী গহ্রন করুন। মাহে রমযানের পবিত্রতা রক্ষায় দিনের বেলা যাতে হোটেল রেস্তোরা বন্ধ থাকে এবং পথে-ঘাটে হাটে-বাজারে প্রকাশ্য পানাহার না হয় তার ব্যবস্থা গ্রহন করতে হবে। মদ-জুয়া সুদ-ঘুষ, অত্যাচার-অবিচার, গান-বাজনা, দুর্ণীতি-দুষ্কৃতি, অশ্লীলতা ও শরীয়ত বিরোধী যাবতীয় কার্যকলাপ থেকে নিজেরা খালেছ তওবা করুন এবং অন্যদেরকেও এসব গর্হিত কাজ থেকে ফিরিয়ে রাখতে যথাসাধ্য চেষ্টা করতে হবে। জাতি-ধর্ম নির্বিশেষে সকলের প্রতি সদব্যবহার করা ইসলামের সুমহান আদর্শ। তাই মোবারক মাহে রমজানের এই সুযোগে সকলের প্রতি সদয় হোন। নির্যাতিত মুসলমানদের জন্য তিনি দোয়া কামনা করেন এবং ইসলামের দুশমনদের দমনের নিয়তে প্রত্যহ তারাবীর নামাজের পূর্বে বা পরে সকলে মিলে দুরুদে সাইফুল্লাহ ও দোয়ায় হাসবুল্লাহ পাঠান্তে মুনাজাত করুন।”

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় নারী ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে আলোচিত স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজী হত্যায় জড়িত …