Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / আইন-আদালত / ঝালকাঠিতে যুবলীগ নেতা হত্যা মামলার পলাতক আসামী ঢাকায় গ্রেপ্তার

ঝালকাঠিতে যুবলীগ নেতা হত্যা মামলার পলাতক আসামী ঢাকায় গ্রেপ্তার

মো. শাহীন আলম :
ঝালকাঠিতে যুবলীগ নেতা তৌহিদুল সিকদার হত্যা মামলার পলাতক আসামী রিপন খানকে (৪০) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ঢাকার সদরঘাট এালাকা থেকে এক নারীসহ পুলিশ তাকে গ্রেপ্তার করে। সে বরিশাল থেকে লঞ্চ যোগে ঢাকা গিয়েছিল। গ্রেপ্তারকৃত রিপন খান বিনয়কাঠি ইউনিয়নের উত্তম নগড় গ্রামের মৃত. আজাহার খানের ছেলে। মামলায় দায়েরের পর থেকে সে পলাতক ছিল। মাঝে মধ্যে পালিয়ে গ্রামের বাড়িতে যাতায়াত করতো রিপন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদরঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঝালকাঠিতে নিয়ে আসার পরে তাকে আদালতে সোর্পদ করা হবে।
২০১৫ সালের ৪ জুন রাতে বিনয়কাঠি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক তৌহিদুল সিকদারকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। ৬ জুন নিহত তৌহিদুল সিকদারের স্ত্রী নুর নেহার বাদী হয়ে হত্যার অভিযোগে ঝালকাঠি থানায় মামলা করে। মামলা দায়েরের পর থেকেই পলাতক ছিল রিপন খান। হত্যা মামলার প্রধান আসামী শওকত সিকদার জামিনে রয়েছে। এছাড়া অন্য চার আসামী জেল হাজতে রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
ঝালকাঠি সদর থানার ওসি মো. আবু তাহের মিয়া বলেন, গ্রেপ্তার হওয়া রিপন খানকে ঝালকাঠি নিয়ে আসলে আদালতে মাধ্যমে পাঠানো হবে।