Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত

ঝালকাঠিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। শ্রী কৃষ্ণের মানব অবতার রূপে জন্মতিথিকে কেন্দ্র করে জেলার বিভিন্ন মন্দিরে এবং হিন্দু সম্প্রদায়ের প্রতিটি বাড়িতে ধর্মীয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে শুক্রবার বেলা ১২ টায় শহরের মদন মোহন আখড়াবাড়ি মন্দির চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে সনাতন ধর্মের শতশত ভক্তবৃন্ধ অংশ নেয়।
এর আগে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্ট পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।
বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক ডা. অসীম কুমার সাহা। পরে অতিথিরা ফিতা কেটে মঙ্গল শোভাযাত্রার উদ্বোধন করেন। মদোন মোহন আখড়াবাড়ি মন্দির পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট তপন রায় চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তরুণ কর্মকার।
পূজার্চনা, প্রসাদ বিতরণসহ ধর্মীয় নানা আচার অনুষ্ঠান ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জেলাজুড়ে জন্মাষ্টমী উৎসব পালন করেন সনাতন ধর্মাবলম্বীরা।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …