Latest News
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৪

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৪

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে পিকআপ ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে শাহনাজ আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অটোবাইকের দুই যাত্রী, চালক ও পিকআপের চালক। মঙ্গলবার সকাল ১১টায় শহরের পেট্রোলপাম্প মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহনাজ আক্তার নলছিটির রায়াপুর এলাকার জামাল হোসেনের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝালকাঠির ফায়ার সার্ভিস মোড় থেকে রায়াপুরের উদ্দেশ্যে ছেড়ে যায় অটোবাইকটি। পেট্রোলপাম্প মোড়ে গেলে বরিশাল থেকে আসা একটি বেপরোয়া গতির পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইকে থাকা চালক মো. শহিদ (৪৮), যাত্রী শাহনাজ আক্তার (৪০), পারভীন আক্তার (৪০), কোহিনুর বেগম (৪৫) ও পিকআপ চালক রুবেল (৩০) গুরুতর আহত হয়। আহতদের মধ্যে দুই নারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং দুই চালককে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে অবস্থার অবনতি হলে শাহনাজ আক্তারকে ঢাকায় পাঠানোর সময় গৌরনদী এলাকায় তাঁর মৃত্যু হয়। পুলিশ পিকআপ ও এর চালক রুবেলকে আটক করে। আহত রুবেল ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আটক পিকআপ চালক রুবেল পাথরঘাটা এলাকার কেরাতপুর ইউনিয়নের তোতা মিয়ার ছেলে।
ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, এ ঘটনায় পিকআপ চালককে আটক করা হয়েছে। এখনো কেউ মামলা করেনি। মামলা হলে পরবর্র্তী ব্যবস্থা নেওয়া হবে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় …