Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠির আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত

ঝালকাঠির আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির সদর উপজেলার ঐতিহ্যবাহী আফসার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হয়েছে। শনিবার দুপুরে বিদ্যালয় মাঠে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। বিদ্যালয়ের ৫০ বছরপূর্তী অনুষ্ঠান প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মিলন মেলায় পরিনত হয়। অনেকে দীর্ঘদিন পরে তাদের সহপাঠিদের পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। এ সময় উৎসবে মেতে ওঠেন সবাই।
সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেছেন, ২০০৮ সালে ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন ডিজিটাল বাংলা গড়বো। সেই ডিজিটাল বাংলা গড়ার কারিগর নির্মাণ করার জন্য তিনি গ্রামভিত্তিক প্রত্যেকটি স্কুলে ল্যাপটপ দিয়েছেন, মাল্টিমিডিয়ার সুব্যবস্থা করেছেন। আধুনিক শিক্ষা ব্যবস্থায় শিক্ষিত করার সকল সুযোগ মাননীয় প্রধানমন্ত্রী এইদেশে প্রদান করেছেন।
বিদ্যালয় ম্যানিজিং কমিটির সভাপতি মো. জুলফিকার আলী খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাাহ পনির, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি খান আরিফুর রহমান ও ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …