Latest News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠির জামিলা খাতুন স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন করলেন র‌্যাব-৮ এর অধিনায়ক

ঝালকাঠির জামিলা খাতুন স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন করলেন র‌্যাব-৮ এর অধিনায়ক

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠিতে সৈয়দ জামিলা খাতুন বালিকা বিদ্যালয় ও কলেজ পরিদর্শন করেছেন বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলাম (বিপিএম)। এসময় তিনি কলেজের নবীনবরণ অনুষ্ঠানে যোগ দেন। তাঁর সঙ্গে ছিলেন ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। শনিবার সকাল ১১ টায় শিক্ষাপ্রতিষ্ঠানের মিলনায়তনে নবীনবরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল বিভাগের প্রকল্প পরিচালক প্রকৌশলী আবুল বাসার, র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. রইস উদ্দিন, ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান, র‌্যাব-৮ এর সহকারী পুলিশ সুপার দেবাশিশ কর্মকার ও নথুল্লাবাদ ইউপি চেয়ারম্যান রেজাউল কবির। কলেজের গভর্নিং বর্ডির সদস্য সেকান্দার আলী খলিফার সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অধ্যক্ষ চন্দ্র শেখর মিত্র, স্থানীয় আক্তার কবির, স্কুল ছাত্রী সানজিদা আক্তার মিম ও কলেজ ছাত্রী শান্তা ইসলাম।
র‌্যাবের অধিনায়ক ও ঝালকাঠির পুলিশ সুপার ছাত্রীদের পড়ালেখার ব্যাপারে মনোনিবেশ করে আগামী দিনে যোগ্য নাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বান জানান। শিক্ষাপ্রতিষ্ঠানকে নিরাপদ রাখার তাগিদ দেন এই দুই কর্মকর্তা। তাঁরা নিজেদের জীবনের দৃষ্টিভঙ্গী তুলে ধরে তাদের মতই পড়ালেখা করে যোগ্য নাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার জন্য পরামর্শ দেন।