Latest News
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝালকাঠি সদর হাসপাতালের সেবার মানোন্নয়নে কমিউনিটি অ্যাকশন সভা

ঝালকাঠি সদর হাসপাতালের সেবার মানোন্নয়নে কমিউনিটি অ্যাকশন সভা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি সদর হাসপাতালের টেকসই সেবার মানোন্নয়নের লক্ষ্যে কমিউনিটি অ্যাকশন সভা অনুষ্ঠিত হয়েছে। ঝালকাঠি সদর হাসপাতালের সভাকক্ষে সোমবার সকাল ১১টায় এ সভা অনুষ্ঠিত হয়। টিআইবি’র সচেতন নাগরিক কমিটি (সনাক), ঝালকাঠির সহযোগী সংগঠন অ্যাকটিভ সিটিজেন্স গ্রæপ (এসিজি) এর সহযোগিতায় এ সভার আয়োজন করা হয়।
হাসপাতালের সেবাগ্রহীতা (রোগি) ও তাদের স্বজনদের নিয়ে এ সভার আয়োজন করা হয়। সেবার মানোন্নয়নে জনগণের মতামত গুরুত্বপূর্ণ এই বিষয়টিকে সামনে রেখে এ সভার আয়োজন করা হয়।
সচেতন নাগরিক কমিটি (সনাক), ঝালকাঠির স্বাস্থ্য বিষয়ক উপকমিটির সদস্য মো. সবুর খান সবুজের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. টি.এম. মেহেদী হাসান সানি।
হাসপাতালের সেবাগ্রহিতাগণ তাদের বিভিন্ন মতামত, পরামর্শ কর্তৃপক্ষের নিকট তুলে ধরেন। আরএমও সেবাগ্রহিতাদের কথা মনোযোগ দিয়ে শুনে প্রতিটি বিষয়ের উত্তর প্রদান করেন এবং বিভিন্ন সমস্যা নিরসনে হাসপাতাল কর্তৃপক্ষ প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণে সচেষ্ট রয়েছেন বলেও জানান তিনি। আরএমও বলেন, হাসপাতালে এক্স-রে, আল্ট্রাসনোগ্রামসহ বিভিন্ন প্যাথলজি পরীক্ষায় প্রয়োজনীয় কিছু উপকরণ এসেছে, বাকিগুলো সংগ্রহের প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও হাসপাতালের সেবার মানোন্নয়নে যে ঘাতটিগুলো রয়েছে সেগুলো খুব শীঘ্রই দূর হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
ট্রান্সপারেন্সী ইন্টারন্যাশনাল বাংলাদেশ টিআইবি’র এরিয়া কোঅর্ডিনেটর মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন সনাক সদস্য কবিতা হাওলাদার, অ্যাকটিভ সিটিজেন্স গ্রুপের সদস্য সাদিয়া আক্তার, মো. আরিফুর রহমান, সুব্রত সাহা, শফিকুল ইসলাম এবং ইয়ুথ এনগেজমেন্ট অ্যান্ড সাপোর্ট (ইয়েস) সদস্য গ্রুপের সাথি আক্তার, রাইহানা তুল জান্নাত দিনা, খান জাহান রিমন, কাকন আক্তার এবং টিআইবির কর্মীবৃন্দ।

জনতার কণ্ঠ 24 সংবাদ

নলছিটিতে উদ্বোধন হলো কওমী মাদরাসা ও এতিমখানা

স্টাফ রিপোর্টার : ঝালকাঠির নলছিটিতে ইমাম সম্মেলনের মাধ্যমে উদ্বোধন হলো জামিয়া মোহাম্মাদিয়া জয়নাল আবেদন কওমী …