Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :
ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার করে সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুরের ব্যুরো প্রধান রতন সরকারসহ দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ঝালকাঠির সর্বস্তরের সাংবাদিক সমাজ। বৃহস্পতিবার সকাল ১১টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এতে জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাকিরা অংশ নেন। মানববন্ধনে একাতœতা প্রকাশ করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষও অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানানো হয় মানবন্ধন ও সমাবেশ থেকে।
এতে বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার দুলাল সাহা, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ আবু জাফর, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সময় টিভির প্রতিনিধি পলাশ রায়, প্রেস ক্লাবের সহসাধারণ সম্পাদক কে এম সবুজ, নির্বাহী সদস্য জহিরুল ইসলাম জলিল, দৈনিক গাউছিয়ার প্রকাশক ও ডিবিসি নিউজের প্রতিনিধি অলোক সাহা।
সমাবেশে বক্তারা সরকারের কাছে ডিজিটাল নিরাপত্তা নামের কালো আইন বাতিলের আহŸান জানান। সময় টিভির দুজন সিনিয়র সাংসাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আরো কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন বক্তারা।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …