Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / ‘তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে অংশ নিবে না বিএনপি, নির্বাচন করতেও দেওয়া হবে না’ : আলতাফ হোসেন চৌধুরী

‘তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে অংশ নিবে না বিএনপি, নির্বাচন করতেও দেওয়া হবে না’ : আলতাফ হোসেন চৌধুরী

স্টাফ রিপোর্টার :
তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবে না বিএনপি, নির্বাচন করতেও দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত এয়ার ভাইস মার্শাল আলতাফ হোসেন চৌধুরী। তিনি সোমবার সকাল ১১টায় ঝালকাঠি জেলা বিএনপি আয়োজিত রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা ব্যাখ্যা ও বিশ্লেষণ বিষয় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের আমতলা সড়কের দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আলতাফ হোসেন চৌধুরী বলেন, বিএনপি নির্বাচন করবে তবে শর্ত আছে, খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি, বর্তমান আওয়ামী লীগ সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায় সরকার গঠন, নির্বাচন কমিশনকে পুনগঠন এবং ইভিএমকে বাদ দিয়ে নির্বাচন করতে হবে। এগুলো যদি না করা হয় আমরা নির্বাচনে অংশগ্রহণ করবোই না, নির্বাচন করতেও দেবো না।
ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন, সদর উপজেলা বিএনপির সভাপতি এজাজ আহম্মেদ, সাধারণ সম্পাদক খোকন মল্লিক, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট নাসিমুল হাসান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু, বিএনপি নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন, নলছিটি উপজেলা বিএনপির আহ্বায়ক আনিসুর রহমান খান হেলাল, সদস্যসচিব সেলিম গাজী, জেলা যুবদলের সদস্যসচিব অ্যাডভোকেট আনিসুর রহমান খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক সরদার সাফায়েত হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপুসহ দলীয় নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় তারেক রহমান ঘোষিত গণতান্ত্রিক আন্দোলনের ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের ২৭ দফা দলীয় নেতাকর্মীদের হাতে তুলে দেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …