Latest News
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে ঝালকাঠি জেলা ছাত্রলীগ যুগ্মসম্পাদক গ্রেপ্তার

দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে ঝালকাঠি জেলা ছাত্রলীগ যুগ্মসম্পাদক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠি জেলা প্রশাসকের বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক শেখ রাব্বিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার সকালে শহরের স্টেশন রোড থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।
পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের বাসবভনের সামনে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের কনস্টেবল তৌহিদুল ইসলাম ও মো. তাজউদ্দিন ওই ছাত্রলীগ নেতাকর্মীদের আড্ডা দিতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। উভয়ের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে দুই কনস্টেবলকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। এ ঘটনায় রাতেই পুলিশ কনস্টেবল মো. তাজউদ্দিন বাদী হয়ে ঝালকাঠি থানায় জেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক শেখ রাব্বিসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামীরা হলেন, ছাত্রলীগকর্মী সৈকত, অনিক ও শিশির। পুলিশ অভিযান চালিয়ে শহরের স্টেশন রোড থেকে শেখ রাব্বিকে গ্রেপ্তার করে।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, পুলিশ সদস্যকে লাঞ্ছিত করার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।