Latest News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা

নলছিটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টার :
ঝালকাঠির নলছিটিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তরিকুল ইসলাম সুমন (৪০) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার রাত ১০টার দিকে শহরের হাইস্কুল সড়কে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষ মুন্না বাহিনী প্রকাশ্যে কুপিয়ে তাকে হত্যা করে বলে নিহতের পরিবার অভিযোগ করেছেন।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলা যুবলীগের সদস্য তরিকুল ইসলাম সুমনের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগ কর্মী দিদারুল আলম মুন্নার বিরোধ চলছিল। বুধবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে যুবলীগ কর্মী সুমন, জাফর ও মিলটন একটি মোটরসাইকেলে শহরের হাইস্কুল সড়কে আসলে মুন্নার নেতৃত্বে ৮ থেকে ১০ জন যুবক এলোপাথারি কুপিয়ে সুমনকে আহত করে। প্রাণে বাঁচার জন্য সুমন দৌঁড়ে একটি তেলের দোকানে আশ্রয় নিলে হামলাকারীরা সেখানে গিয়ে সুমনকে দ্বিতীয় দফায় কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল। তিনি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আশ^াস দেন। নিহত সুমন পৌরসভার শীতলপাড়া এলাকার মৃত আমজেদ হোসেন হাওলাদারের ছেলে। যুবলীগ কর্মী তরিকুল ইসলাম সুমনের বিরুদ্ধেও একাধিক যুবককে কুপিয়ে আহত করার অভিযোগ রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, একদল যুবক যুবলীগ কর্মী সুমনের মোটরসাইকেল থামিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে। এ সময় সুমনের সঙ্গে থাকা জাফর ও মিলটন নামে দুই যুবক পালিয়ে যায়। সুমন নিজেকে বাঁচাতে একটি জ¦ালানি তেল বিক্রির দোকানে আশ্রয় নেয়। কিন্তু এর পরেও শেষ রক্ষা হয়নি। ওই দোকানের মধ্যে ঢুকেই তাকে কুপিয়ে হত্যা করা হয়।
নিহতের বোন সাবেক পৌর কাউন্সিলর শিউলী পারভীন বলেন, আমার একমাত্র ভাইকে পরিকল্পিতভবে হত্যা করা হয়েছে। মুন্না বাহিনীর সন্ত্রাসীরা আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত পুলিশ তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করুক। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
নলছিটি থানার ওসি মুহাম্মদ আতাউর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে মামলা করবেন বলে জানিয়েছেন। ঘটনার পর এখ নপর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি, তবে জড়িতদের ধরতে অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …