Latest News
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Home / জাতীয় / নলছিটিতে জমির বিরোধের জেরে হামলা, আটক ১

নলছিটিতে জমির বিরোধের জেরে হামলা, আটক ১

স্টাফ রিপোর্টার :
জমি নিয়ে পুরনো বিরোধের জেরে পুলিশের সামনেই প্রতিপক্ষের হামলায় তিনজন আহত হয়েছে। পুলিশ এ ঘটনায় একজনকে আটক করেছে। সোমবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার কাঠিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, কাঠিপাড়া গ্রামের কালাম ফকিরের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল চাচাতো ভাই এছেন ফকির, মালেক ফকির ও নেছার ফকিরদের। বিরোধ নিস্পত্তির জন্য মগড় ইউনিয়ন পরিষদে আবেদন করেন কালাম ফকির। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দুই পক্ষের জমি মেপে বুঝিয়ে দেওয়া হয়। তাদের সীমানা পিলার বসানোর জন্য বলা হয়। এ সিদ্ধান্ত উপেক্ষা করে এছেন ফকির, মালেক ফকির ও নেছার ফকির লোকজন নিয়ে বিরোধীয় জমিতে বেড়া দেয়। এ ঘটনার পর কালাম ফকির ও তাঁর পক্ষের লোকজন নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে নলছিটি থানার উপ পরিদর্শক (এসআই) মো. সিরাজ সোমবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করতে কাঠিপাড়া গ্রামের ফকির বাড়িতে যায়। এ সময় পুলিশের সামনেই এছেন ফকির, মালেক ফকির ও নেছার ফকিরসহ অন্যরা লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষ কালাম ফকির, বাচ্চু ফকির ও তাদের লোকজনদের ওপর হামলা চালায়। লাঠির আঘাতে কালাম ও বাচ্চু ফকিরসহ তিনজন আহত হয়। হামলার সময় পুলিশ ঘটনাস্থল থেকে মালেক ফকিরকে (৪০) আটক করে।
আহতদের প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ১১ জনকে আসামি করে নলছিটি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) মো. মিজান বলেন, ঘটনাস্থল থেকে আটক মালেক ফকিরকে গ্রেপ্তার দেখানো হয়েছে, অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জনতার কণ্ঠ 24 সংবাদ

ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিলো স্বপ্ন পূরণ সমিতি

স্টাফ রিপোর্টার : ঝালকাঠিতে শতাধিক মানুষকে ঈদ উপহার দিয়েছে স্বপ্ন পূরণ সমিতি। সোমবার বিকেলে শহরের …